• রাত ১০:২৫ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
সোনারগাঁয়ে চেক প্রতারনার মামলায় প্রতারক আলী হোসেনকে খুঁজছে পুুুলিশ

সোনারগাঁয়ে চেক প্রতারনার মামলায় প্রতারক আলী হোসেনকে খুঁজছে পুুুলিশ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের প্রতারক মোঃ আলী হোসেন একাধিক ব্যক্তিকে বিভিন্ন ব্যাংকে ভুয়া অ্যাকাউন্ট খুলে চেক দিয়ে হয়রানি করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। হয়রানির অভিযোগে কাজী শাহানুর আলম নামের এক ভুক্তভোগী সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আলী হোসেন জামপুর ইউনিয়নের মহজপুর উত্তর কাজীপড়ার মৃত আজগর আলীর ছেলে। এই অভিযোগে প্রতারক আলী হোসেনকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে খুঁজছে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকায় মোঃ আলী হোসেন মা-মনি প্লাষ্টিক কাটিং নামের একটি প্রতিষ্ঠান নির্মাণ করেন। এ প্রতিষ্ঠানে প্লাষ্টিক কাগজ ও প্লাষ্টিকের অন্যান্য পন্য তৈরি করতেন। এই প্রতিষ্ঠানটি ব্যবসায়ীক পাটনার করে নেওয়ার কথা বলে একাধিক ব্যক্তির কাছ থেকে বিপুল পরিমান টাকা নিয়েছেন এবং বিভিন্ন জমির উপর বায়নাও নিয়েছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। যখন তাদের জমি ও পাটনারের হিসাব বুঝিয়ে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করলে তখন তাদের টাকা ফেরত দিয়ে দিবে বলে তালবাহানা করে। একপর্যায়ে ভুক্তভোগীদের আলী হোসেন বিভিন্ন ব্যাংকের ভুয়া চেক দিয়ে সময় উল্লেখ করে আত্তগোপনে চলে যান । তার সাথে অনেক যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একাধিক ব্যক্তির নামের আইডিতে প্রতারক আলী হোসেনকে ধরিয়ে দিন বা আইনকে সহয়াতা করুন এ বিষয়টিও দেখে গেছে।

কাজী শাহানুর আলম জানান, আমার কাছ থেকে জমির বায়না বাবদ এক লক্ষ টাকা নিয়েছে ।আমাকে জমি বুঝিয়ে দিতে না পারায় বাংলাদেশ কমার্স ব্যাংক লিঃ সোনারগাঁ শাখার মা মনি প্লাষ্টিক কাটিং মিলস নামের একটি ভুয়া অ্যাকাউন্ট নাং -০৪৮২১০০০০০৪৫৭ যাহার চেক নং-০৫৯৯২৯১ তারিখ ২৫.৪.১৮সালে আমাকে এক লক্ষ টাকা উল্লেখ করে চেক প্রদান করে। নিদিষ্ট তারিখে তার অ্যাকাউন্টে টাকা না পাওয়া তাকে টাকার জন্য চাপ দিলে উল্টো আমার মারধরসহ হত্যার হুমকি দিয়ে থাকেন। বাংলাদেশ কৃষি ব্যাংক চেক ডিজঅনার করলে সোনারগাঁ থানায় আমি বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছি । এই বিষয়ে অভিযুক্ত আলী হোসেনের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution